সুবর্ণচরে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে বিএনপির মতবিনিময় সভা 

রাশেদুল ইসলাম,সুবর্ণচর,(নোয়াখালী) প্রতিনিধি
Aug 9, 2024 - 21:42
Aug 9, 2024 - 21:42
 0  4
সুবর্ণচরে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে বিএনপির মতবিনিময় সভা 

নোয়াখালীর সুবর্ণচরে কেন্দ্রীয় বিএনপির কার্যকরী কমিটি ও জেলা বিএনপির নির্দেশে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে বর্তমান দ্বায়িত্বে থাকা প্রত্যেক ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় সভা করেন ইউনিয়ন বিএনপি। শুক্রবার(০৯ আগস্ট)  বিকাল ৩ টা থেকে সন্ধ্যা সাড়ে ৬ পর্যন্ত মতবিনিময় সভায় ইউনিয়ন বিএনপির সভাপতি নুরুল ইসলাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহিব উল্যাহ বাবুলের সঞ্চালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন- সুবর্ণচর উপজেলা কৃষকদলের সভাপতি শাহাদাত, উপজেলা বিএনপির সদস্য মাষ্টার আকরাম হোসেন,ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি সেকান্দর মিয়া, ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি আক্তার হোসেন নুর নবী( মাষ্টার নুর নবী)। যুবদলের সভাপতি মো.জাফন,ও সাধারণ সম্পাদক দিদারুল আলম। 

এছাড়া উক্ত মতবিনিময় সভা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ বিজয়,সাধারণ সম্পাদক আলাউদ্দিন সোহাগ সহ ইউনিয়ন বিএনপির ওয়ার্ড বিএনপির অন্যন্য নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

উক্ত মত বিনিময় সভায় ইউনিয়ন বিএনপির সভাপতি নুরুল ইসলাম আজাদ বলেন- আমরা সংঘাত চাই না পুরাতন প্রতিশোধ গুলো ভুলে যান, নতুন দেশ গড়ার শপদ নেন। আমাদের উপজেলার অনেক গুলো স্থানে  বিভিন্ন ঘটনা ঘটছে কিন্তু আমাদের মোহাম্মদপুরে বড় কোনো ঘটনা ঘটেনি।  তাই আমি সকল নেতৃবৃন্দ কে ধন্যবাদ জানাই যে আপনারা এখনো শান্ত রয়েছে। আমার বিশ্বাস আপনারা ভবিষ্যৎতে ও মোহাম্মদপুর কে শান্ত রাখবেন।
তাছাড়া আমি তরুণ প্রজন্ম ছাত্রদলের নেতৃবৃন্দকে অনেক অনেক ধন্যবাদ জানাই কারণ উপজেলায় বিভিন্ন ঘটেছে। কিন্তু আমাদের মোহাম্মদপুর ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দরা রক্ত গরম হলে ও কারো সাথে খারাপ কোনো আচারণ করে নি।ভবিষ্যতে ও আশা করছি কোনো বিশৃঙ্খলা  করবে না।
মতবিনিময় সভা শেষে ইউনিয়ন কে শান্তি রাখতে ১১ জন বিশিষ্ট সদস্য নিয়ে প্রত্যেক ওয়ার্ডে শান্তি কমিটি গঠনের নির্দেশ দেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow