আহত রাকিবুল হাসানের পাশে দাঁড়ালো ‌বৈষম্য বিরোধী ছাত্র ‌আন্দোলনের শিক্ষার্থীরা ‌

ফরিদপুর জেলা প্রতিনিধি:
Sep 2, 2024 - 18:41
 0  18
আহত রাকিবুল হাসানের পাশে দাঁড়ালো ‌বৈষম্য বিরোধী ছাত্র ‌আন্দোলনের শিক্ষার্থীরা ‌

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ‌বিজয় মিছিলের অংশগ্রহণ ‌ সময় ‌পুলিশের গুলিতে আহত ‌রাকিবুল হাসান (২৫) এর পাশে দাঁড়ালো ‌বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ‌সাধারণ শিক্ষার্থী বৃন্দ। তার পিতার নাম রফিকুল ইসলাম।

সোমবার শহরের মোল্লাবাড়ি সড়কে তার বাসভবনে গিয়ে  ফুলের শুভেচ্ছা ‌ও আর্থিক সহায়তা প্রদান করে বৈষম্য বিরোধী আন্দোলনের নেতৃবৃন্দ।  
এ সময় ‌রাকিবুল হাসান জানান ‌ ঐদিন বিকেলে তিনি বিজয় মিছিলে ‌যাবার সময় ‌থানার সামনে অতর্কিতভাবে ‌‌পুলিশের ‌ গুলির শিকার হন তিনি। এ সময় ‌তার বুকে ‌একটি গুলি লাগে ‌ এবং তা পিঠ দিয়ে বেরিয়ে যায়  এতে তিনি ‌ মারাত্মকভাবে ‌ আহত হয়ে পড়েন। এরপর ‌ফরিদপুর মেডিকেল কলেজে ‌ পরবর্তীতে ‌ ঢাকা মেডিকেল কলেজে ‌ভর্তি করা হয়। পরে তাকে কুর্মিটোলা ‌হাসপাতালে ভর্তি করার পর ‌ দীর্ঘ ২৫ দিন  চিকিৎসাধীন থাকেন। গত শনিবার  তিনি বাসায় ফিরে আসেন। এদিন তাকে ‌ ফুলের শুভেচ্ছা ও আর্থিক সাহায্য প্রদান করেন  শিক্ষার্থী ‌সাইদুল ইসলাম, ফরহাদ শেখ ‌,জাহিদুল ইসলাম, মোঃ আকরাম হোসেন, মারুফা ‌অহনা অথৈ সহ ‌ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ‌ছাত্রছাত্রী বৃন্দ উপস্থিত ছিলেন। এ ব্যাপারে ‌ ছাত্র-ছাত্রী বৃন্দ জানান, বৈষম্য বিরোধী আন্দোলনে ‌ যেসব ব্যক্তি আহত হয়েছেন তাদের সবাইকেই ‌পর্যায়ক্রমে সাহায্য সহযোগিতা করা হবে এবং তাদের পরিবারের খোঁজখবর নেওয়া হবে। 
এ আন্দোলনের ‌আরো কোন ব্যক্তি আহত থাকলে ‌তাদের ব্যাপারেও খোঁজখবর নেওয়া হবে বলে ‌সাংবাদিকদের জানানো হয়।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow