কুমারখালীতে বিএনপি নেতা আব্দুস সামাদ পাখির মোটর শোভাযাত্রা

কুষ্টিয়া জেলা প্রতিনিধি
Aug 18, 2024 - 20:34
 0  11
কুমারখালীতে বিএনপি নেতা আব্দুস সামাদ পাখির মোটর শোভাযাত্রা

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সাবেক পৌর বিএনপি নেতা,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুস সামাদ পাখির নেতৃত্বে মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ১৮ আগস্ট রবিবার দুপুরে প্রায় শতাধীক মোটরসাইকেল নিয়ে নেতাকর্মীরা শোভাযাত্রায় অংশ নেয়।

শোভাযাত্রাটি খোকসা উপজেলার কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কস্থ ক্লাব মোড় থেকে শুরু হয়ে কুমারখালী শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান পদক্ষিণ করে পৌর শিশু পার্কের সামনে এসে শেষ হয়। শোভাযাত্রায় নেতাকর্মীরা জেলা বিএনপির সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমীর পক্ষে স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন।

সদ্য গত আওয়ামী লীগ সরকারের সময় গুলোতে বিভিন্ন হয়রানি,জুলুম,নির্যাতনের শিকার হয়ে বিএনপি নেতা আব্দুস সামাদ পাখি ২০২১ সালে দেশ ত্যাগ করতে বাধ্য হোন। চলতি মাসের ৫ আগস্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ফলে গণঅভ্যুত্থানে  আওয়ামী লীগ সরকারের পতন হলে ১৫ আগস্ট আব্দুস সামাদ আবার স্বদেশের বুকে পা রাখেন। 

শোভাযাত্রা শেষে এক সংক্ষিপ্ত বক্তৃতায় আব্দুস সামাদ পাখি বলেন, স্বৈরাচারী দুর্নীতিবাজ হাসিনা সরকারের আমলে আমার মত অনেক মানুষকেই দেশ ছেড়ে চলে যেতে হয়েছে,আজ দীর্ঘ সময় পরে এদেশের বীর ছাত্র-জনতার জন্য আমরা আবার নতুন করে স্বাধীনতা পেয়েছি। সুযোগ এসেছে দেশ ও দেশের মানুষের জন্য এখন কাজ করতে চায়। আর গত ১৬ বছরে কুমারখালী উপজেলায় যত অনিয়ম দূর্নীতি হয়েছে তার বিরুদ্ধে আইনগত সহযোগিতা ও অবৈধ হাট-বাজারসহ বালু মহলের ইজারা বাতিলের জন্য রিটের কার্যক্রম ইতিমধ্যে শুরু করেছেন বলেছেন এই বিএনপি নেতা।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow