কোটা আন্দোলনে শহীদ পরিবারের সাথে  মতবিনিময় ও দোয়া  অনুষ্ঠিত 

ফরিদপুর জেলা প্রতিনিধি:
Sep 7, 2024 - 18:10
 0  3
কোটা আন্দোলনে শহীদ পরিবারের সাথে  মতবিনিময় ও দোয়া  অনুষ্ঠিত 

কোটা আন্দোলনে শহীদ পরিবারের সাথে বাংলাদেশ জামায়াতে ইসলামী ফরিদপুর জেলা শাখার মতবিনিময় ও দোয়া  অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শহরের আলিপুর গোরস্থান মসজিদের সামনে এক শহীদ পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় ও দোয়া  এবং পরে তাদের পরিবারের সদস্যদের মধ্যে অনুদান প্রদান করা হয়। সংগঠনের জেলা শাখার আমীর জনাব মাওলানা মোঃ বদরুদ্দীন আহমেদ এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন সংগঠনের  কেন্দ্রীয়  সহকারী সেক্রেটারি জেনারেল এ এইচ এম হামিদুর রহমান আজাদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামায়াতে ইসলামী ফরিদপুর জেলা শাখার সহকারী সেক্রেটারি জেনারেল  মোঃ আবু হারিচ মোল্লা,  নায়েবে আমীর  ইমতিয়াজ উদ্দিন আহমেদ,কেন্দ্রীয় শুরা সদস্য ও অঞ্চল সহকারী পরিচালক  প্রফেসর আব্দুত তাওয়াব, সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক সাংসদ  এ এইচ এম হামিদুর রহমান আজাদ।
অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আব্দুল ওহাব। এছাড়া শহীদ পরিবারের সদস্যদের পক্ষে বক্তব্য রাখেন তাসিম শিকদার, মোঃ কামরুল ইসলাম সেতু, রোহেদুন শেজবাহ।
এ সময় তারা বৈষম্য বিরোধী আন্দোলনে তাদের প্রিয়জনকে হারানোর বিভিন্ন ঘটনা ‌ সভায় তুলে ধরেন।
মতবিনিময় ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ বিগত স্বৈরাচারী আওয়ামী লীগ সরকারের সমালোচনা করে বলেন- তারা দেশটাকে এমন পরিস্থিতিতে নিয়ে গিয়েছিলেন যে কোন মানুষের কথা বলার কোন অধিকার ছিলো না। তারা  দেশে তিন তিনটি গণহত্যা চালিয়েছে। অসংখ্য মানুষের প্রাণের বিনিময়ে তাদের রক্তের উপর দিয়ে দেশ শাসন করেছে। আল্লাহ সবচেয়ে বড় হেফাজত কারী তাই তিনি এই জালেম সরকারের পতন ঘটিয়ে আমাদেরকে রক্ষা করেছেন।
পরিশেষে কোটা আন্দোলনে নিহত ফরিদপুরের যে ১০ টি শহীদ পরিবার আছে  তার মধ্যে  ৭ টি শহীদ পরিবারের সদস্যদের হাতে প্রত্যেককে দুই লক্ষ টাকার অনুদানের  নগদ অর্থ  প্রদান করা হয়। বাকি তিনটি পরিবার ঢাকা থেকে তাদের নগদ অর্থ  টাকা প্রদান করা হয়েছে  বলে অনুষ্ঠানে জানানো হয়।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow