গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

গাজীপুর জেলা প্রতিনিধি
Sep 1, 2024 - 01:49
 0  3
গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রাকৃতিক পরিবেশে গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়ে গেল শনিবার (৩১ আগস্ট) বেলা সাড়ে ১২টায়। গাজীপুরের কেশরিতা এলাকায়"অ্যাকুয়া বিলাস"রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

গাজীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন আহাম্মদ ২০২৩-২৪ মেয়াদের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন। সাধারণ সদস্যগণ সর্বসম্মতভাবে ওই প্রতিবেদন অনুমোদন করেন।
এরপর উন্মুক্ত আলোচনায় ক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আমজাদ হোসেন, অধ্যাপক মাসুদুল হক, যুগ্ম-সম্পাদক মীর মোহাম্মদ ফারুক, সাবেক সাধারণ সম্পাদক এম নজরুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য রায়হানুল ইসলাম আকন্দ, সদস্য সাদেক আলী ও আমির হোসেন রিয়েল তাদের বক্তব্য তুলে ধরে নানা পরামর্শ ও মতামত পেশ করেন।
 বার্ষিক সাধারণ সভা সুন্দরভাবে সম্পন্ন করতে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য সাংগঠনিক সম্পাদক আবিদ হোসেন বুলবুল, কোষাধ্যক্ষ আফজাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক কাজী মোঃ মকবুল হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: মোবারক হোসেনসহ অন্য সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানানো হয়।
অন্যান্যর মধ্যে এসময় সিনিয়র সহসভাপতি সৈয়দ মোকছেদুল আলম লিটন, সিনিয়র সাংবাদিক আবুল হোসেন, ক্লাবের সহসভাপতি আব্দুস সালাম শান্ত, আবু বকর সিদ্দিক উপস্থিত ছিলেন। 
সভা শেষে ক্লাবের প্রয়াত সকল সাংবাদিকদের রুহের মাগফিরাত কমনায় সাংবাদিক কাজী মোসাদ্দেক হোসেন দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। এরপর দুপুরে মধ্যাহ্ন ভোজ শেষ করে নৌকা ভ্রমণ করা হয়।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow