গোল্ডেন লাইন পরিবহনের বাস ভাড়া কমানোর দাবিতে আমরণ অনশন কর্মসূচি পালন 

মানিক কুমার দাস, ফরিদপুর জেলা প্রতিনিধি
Oct 5, 2024 - 23:19
 0  2
গোল্ডেন লাইন পরিবহনের বাস ভাড়া কমানোর দাবিতে আমরণ অনশন কর্মসূচি পালন 

ফরিদপুরে গোল্ডেন লাইন পরিবহনের বাস ভাড়া কমানোর দাবিতে আমরণ অনশন কর্মসূচি পালিত হয়েছে।

ফরিদপুর জেলা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের উদ্যোগে শনিবার বিকেল পাঁচটায় উক্ত আমরণ অনশন কর্মসূচী পালন করা হয়। এ সময়  সরকারি রাজেন্দ্র কলেজের শিক্ষার্থী আবরার নাদিম ইতুর সভাপতিত্বে  ঢাকা-ফরিদপুর রোডে গোল্ডেন লাইন পরিবহনের বাস ভাড়া কমানোর দাবীতে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ আমরণ অনশন কর্মসূচী পালন করা হয়।
 এ সময় উপস্থিত ছিলেন  শিক্ষার্থী ‌ কাজী রিয়াজ,
 হিমেল, নিলয় সহ অন্যান্য বিভিন্ন প্রতিষ্ঠানের অন্যান্য  শিক্ষার্থীরা।
আমরণ অনশন কর্মসূচীতে অংশগ্রহনকারী শিক্ষার্থীরা জানায় সরকারি নিয়ম অনুযায়ী গোল্ডেন লাইন পরিবহনকে ভাড়া নির্ধারণ করতে হবে।
 তারা বলেন  ফরিদপুর-ঢাকার দূরত্ব ১২০ কিঃমিঃ কিন্তু ভাড়া নেওয়া হয় ৪৫০ টাকা। যা সরকারি নির্দেশনার পরিপন্থী। এছাড়াও ফরিদপুর জেলায় গোল্ডেন লাইন পরিবহনের সিন্ডিকেট ভেঙ্গে দিয়ে সকল যানবাহনকে চলতে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করার আহ্বান করেন তারা। এরপর সন্ধ্যা সাড়ে ৬ টায়  ফরিদপুর জেলা প্রশাসক  কামরুল হাসান মোল্লার উপস্থিতিতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে অংশগ্রহণ করা সকল ছাত্র-ছাত্রীদের প্রতি দৃষ্টি আকর্ষণ করে বলেন আগামী সোমবার এ ব্যাপারে  গোল্ডেন লাইন বাস পরিবহনের মালিক করিম গ্রুপের আলোচনা সাপেক্ষে সকলের উপস্থিতিতে উক্ত ভাড়ার বিষয়টি মীমাংসিত হবে বলে জানানো হয।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow