জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ‌আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত 

ফরিদপুর জেলা প্রতিনিধি:
Jul 10, 2024 - 20:08
 0  8
জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ‌আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত 
ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে আয়োজিত ২০২৩ -২৪ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। 
এতে ফরিদপুর প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ, প্রথম বিভাগ ক্রিকেট লিগ, দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগ এবং কোয়ালিফায়িং ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে পুরস্কার দেওয়া হয়। এছাড়া প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেটে অংশগ্রহণকারী আটটি দলকেও ট্রফি প্রদান করা হয়। 
বুধবার বিকেলে ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে ‌ এ উপলক্ষে ‌এক আলোচনা সভায় ‌প্রধান অতিথির বক্তব্য রাখেন, ফরিদপুর জেলা প্রশাসক কামরুল হাসান তালুকদার। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ‌ ফরিদপুরে পুলিশ সুপার ‌ও জেলা ক্রীড়া সংস্থার ‌ সহ-সভাপতি  মোর্শেদ আলম ‌, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ক্রীড়া  সংস্থার সদস্য মোঃ রিজন মোল্লা। ‌
এ সময় জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 
সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন ফরিদপুরে একটা স্পোর্টস একাডেমী প্রয়োজন। ফরিদপুরে স্পোর্টস একাডেমী হলে সেখান থেকে অনেক ভালো ভালো খেলোয়াড় বেরিয়ে আসবে। বক্তারা আরো বলেন, বাংলাদেশে একমাত্র বিকেএসপি ছাড়া অন্য কোথাও স্পোর্টস একাডেমি নাই। অথচ পার্শ্ববর্তী দেশে স্পোর্টস একাডেমী রয়েছে। 
 সারা বছর যাতে খেলাধুলা হয় সে জন্য ইতোমধ্যে বিভিন্ন ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বর্তমানে ফরিদপুরের বিভিন্ন ইউনিয়নে ইউনিয়ন পরিষদ ফুটবল টুর্নামেন্ট হচ্ছে। খুব শীঘ্রই ফরিদপুরে একটা কাবাডি টুর্নামেন্টের আয়োজন করা বলে অনুষ্ঠানে জানানো হয়।
এসময় বক্তারা বলেন, টুর্নামেন্টের মাধ্যমে এখান থেকে ভবিষ্যতে ভালো খেলোয়াড় বেরিয়ে আসবে যারা দেশের প্রতিনিধিত্ব করবে। এর ফলে আমরা আরো ভালো খেলোয়াড় দেশকে উপহার দিতে পারব।
এর আগে প্রথম বিভাগ ক্রিকেটের ফাইনালে মোকাবেলা করে নগরকান্দা ক্রিকেট ক্লাব বনাম নতুন প্রজন্ম ক্রিকেট ক্লাব। খেলায় নগরকান্দা ক্রিকেট ক্লাব নতুন প্রজন্ম ক্রিকেট ক্লাবকে ৪ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। এরমধ্যে  প্রথম বিভাগ ক্রিকেট লিগ এবং  প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের খেলাগুলো ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে এবং দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগ ও কোয়ালি ফাইন ক্রিকেট লীগের খেলা গুলো শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow