দশম গ্রেড বাস্তবায়নের দাবীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের মানববন্ধন 

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি
Sep 29, 2024 - 19:15
 0  3
দশম গ্রেড বাস্তবায়নের দাবীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের মানববন্ধন 

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবীতে মানববন্ধন করা হয়েছে। রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় পাটগ্রাম উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পরিষদ চত্বরে দুপুর ২ টা ৩০ মিনিট থেকে বিকেল সাড়ে তিনটা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়। 

পাটগ্রামের বৈষম্যবিরোধী প্রাথমিক শিক্ষক ফোরামের আয়োজনে এতে সভাপতিত্ব করেন- ধবলগুড়ি চতুরবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনিরুজ্জামান মনির। মানববন্ধনে উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিন শতাধিক শিক্ষক-শিক্ষিকা অংশ গ্রহন করে। এ সময় উপস্থিত থেকে বক্তব্য দেন- পাটগ্রাম উপজেলার ১ নং জোংড়া  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীমা আরা রত্না, বৈরাগীরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুজ্জোহা প্রধান মিথুন,  টংটিং ডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সায়েদ ও পাটগ্রাম মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শারমিন মনি, শমসেরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির শাহীন, ছাট পানবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল্লাহেল কাফী, এবং পেদীরবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক লতিফুল ইসলাম সেলিম প্রমুখ। 
বক্তব্যে সহকারী শিক্ষকেরা দাবী করে বলেন, দশম গ্রেড আমাদের ন্যায্য অধিকার। এ ব্যাপারে শিক্ষা উপদেষ্টাসহ প্রধান উপদেষ্টার নিকট দশম গ্রেড বাস্তবায়নে স্মারকলিপি প্রদান করা হবে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow