নগরকান্দায় বিকাশ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

মিজান রহমান, সি:স্টাফ রিপোর্টার
Aug 31, 2024 - 23:15
 0  3
নগরকান্দায় বিকাশ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের ধুতরাহাটি গ্রামের বিকাশ ব্যবসায়ী আলমগীর হোসেনকে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত আলমগীর ধুতরাহাটি গ্রামের মরহুম আবুল কালামের ছেলে।  

জানাযায়, আলমগীর উপজেলার রসুলপুর বাজারে প্রায় ৩ বছর ধরে বিকাশ ও মোবাইল রিচার্জের ব্যবসা করে আসছে।

নিহতের ভাই আমিনুল ইসলাম বলেন,
 শুক্রবার সকাল ১১ টায় আমার ভাই আলমগীর তার স্ত্রী রাহিমাকে বলে বাড়ি থেকে বের হয়।  রাতে বাড়িতে না ফেরায় এবং তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ থাকায় নগরকান্দা থানায় একটা জিডি করা হয় । ৩১ আগস্ট শনিবার সকাল অনুমানিক ১১ টায় এলকার মানুষ মোবাইলে আলমগীরের গলাকাটা ছবি  দেখতে পেয়ে  আমাদের জানায়। 

আমরা খোঁজ নিয়ে জানতে পারি আমার ভাই আলমগীর এর গলাকাটা লাশ রাজবাড়ী জেলার গোয়ালন্দ মোড়ের আশপাশের এলাকা থেকে গোয়াালন্দ থানা পুলিশ উদ্ধার করে।

বাড়ি ও বাজারের লোকজনদের কাছে জানতে পারি, আমার ভাই আলমগীরের সাথে পার্শ্ববর্তী সালথা উপজেলার চন্দ্রপাড়া গ্রামের ইউনুস ওরফে ইনু খন্দকারের মেয়ে জামাতা হারুন মোল্লার সাথে বন্ধুত্ব। হারুনের বাড়ি রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার কাশিমা গ্রামে। তার পিতার নাম মোনতাজ আলী মোল্লা। হারুনের স্ত্রী চামিলি বেগম বলেন, ঘটনার দিন সকাল ৯ টার সময় আমার স্বামী আমার বাবার বাড়ি চন্দ্রপাড়া থেকে বের হয়ে কোথায় গেছে তা আমি জানিনা তবে তার ফোন বন্ধ রয়েছে। ময়নাতদন্ত শেষে শনিবার রাত ৮ টায় লাশ বাড়িতে এনে দাফন সম্পন্ন করা হয়।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow