নোয়াখালীর তিন থানার লুট হওয়া অস্ত্র উদ্ধার,টাকা পৌঁছেদিলো সেনাবাহিনী

রিপন মজুমদার, নোয়াখালী জেলা প্রতিনিধি
Aug 11, 2024 - 21:31
 0  5
নোয়াখালীর তিন থানার লুট হওয়া অস্ত্র উদ্ধার,টাকা পৌঁছেদিলো সেনাবাহিনী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সোনালী ব্যাংকের ৭টি ও চৌমুহনীতে ব্যাংক এশিয়ার ১টি শাখায় রেমিট্যান্সের সাড়ে ১২ কোটি টাকা নিরাপদে পৌঁছে দিয়েছে সেনাবাহিনী। এছাড়া বেগমগঞ্জ, চাটখিল ও সোনাইমুড়ী থানা থেকে লুট হওয়া বেশ কিছু অস্ত্র উদ্ধার করেছে।

রোববার (১১ আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে সেনাবাহিনীর নোয়াখালী ক্যাম্প ইনচার্জ লে. কর্নেল আশরাফ এসব তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, জেলার সোনাইমুড়ী থানা থেকে লুণ্ঠিত ১৪টি রাবার বুলেট, দুটি টিয়ারশেল, এক রাউন্ড রাইফেলের বুলেট উদ্ধার করা হয়। চাটখিল এলাকা থেকে একটি এসএমজি, একটি শটগান, একটি টিয়ারশেল, ৩৪ রাউন্ড গুলি, ১৩ রাউন্ড রাবার বুলেট, একটি ম্যাগাজিন, এক জোড়া হ্যান্ডকাপ। সোনাাইমুড়ী এলাকা থেকে একটি দোনালা বন্দুক, একটি চায়না রাইফেল ও সাত রাউন্ড রাবার বুলেট উদ্ধার করা হয়েছে।

এদিকে,কোম্পানীগঞ্জের সোনালী ব্যাংকের সাতটি শাখায় রেমিট্যান্সের সাড়ে ১০ কোটি ও চৌমুহনীর ব্যাংক এশিয়ার একটি শাখায় ২ কোটি টাকা নিরাপদে পৌঁছে দেওয়া হয়েছে। এছাড়া শিক্ষার্থী ও টহল দলের সহায়তায় তিন থানা এলাকায় বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow