ফরিদপুরে ডাক্তারদের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত 

ফরিদপুর জেলা প্রতিনিধি:
Sep 1, 2024 - 20:27
 0  5
ফরিদপুরে ডাক্তারদের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত 

ঢাকা মেডিকেল কলেজের ডাক্তারদের উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে ফরিদপুরে ডাক্তারদের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ঢাকা মেডিকেল কলেজে ডাক্তারদের উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ  প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। শহরের  ডায়াবেটিক এসোসিয়েশন মেডিকেল কলেজে ও সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে এবং  ডায়াবেটিক হাসপাতালের চিকিৎসক ডা.তানজীল আবির এর সভাপতিত্বে রবিবার ‌ বিকেল ৫ -৪৫ মিনিটে  ফরিদপুর শহরের  জনতা ব্যাংকের মোড়ে এ  প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ  অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সুদীপ্ত চক্রবর্তী, ফরিদপুর ডায়াবেটিক এসোসিয়েশন মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক
 ডা. মাহফুজুল হক ,ডা. চিরঞ্জীত সাহা,ডা. তুষার হোসেন সহ ফরিদপুরের বিভিন্ন প্রাইভেট ক্লিনিকের চিকিৎসকগণ ।
এ সময় অন্যান্য চিকিৎসক বৃন্দ উপস্থিত ছিলেন। 
প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে তারা শনিবার ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসকদের উপর দুর্বৃত্তদের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা অবিলম্বে এই ন্যাক্কারজনক ঘটনার সাথে যারা জড়িত তাদের দ্রুত খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবি জানান। এই ঘটনার দ্রুত বিচার না করলে ও দোষীদের কঠোর শাস্তির ব্যবস্থা না করলে ভবিষ্যতে কঠোর আন্দোলন কর্মসূচির ডাক দেয়া হবে বলে ঘোষণা দেন নেতৃবৃন্দ।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow