ফরিদপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কর্মসূচি অনুষ্ঠিত 

ফরিদপুর জেলা প্রতিনিধি:
Aug 29, 2024 - 17:58
 0  5
ফরিদপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কর্মসূচি অনুষ্ঠিত 

ফরিদপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে । এর অংশ হিসেবে বৃহস্পতিবার সকালে ফরিদপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ও জেলা স্যানিটারী ইন্সপেক্টরের অপসারণের দাবিতে সিভিল সার্জন অফিসের সামনে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে‌ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন।

এ সময়  ফরিদপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার  গণেশ কুমার আগরওয়ালা ও জেলা স্যানিটারী ইন্সপেক্টর  বজলুর রশীদ খান এর নানা অনিয়ম ও দুর্নীতির কারণে তাদেরকে স্ব স্ব পদ থেকে অপসারণ দাবি করে তারা। 
এ সময়  আন্দোলকারীরা  ফরিদপুরের বিভিন্ন হাসপাতালের অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ফরিদপুরের সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ সিদ্দিকুর  রহমান সহ অন্যান্য কমকর্তাদের
বিভিন্ন প্রশ্নের সম্মুখীন করেন। এবং তারা বিগত দিনের এ ব্যাপারে কতটুক কাজ করেছেন তা নিয়ে প্রশ্ন তোলেন।
 এ সময় শিক্ষার্থীরা জানান বাংলাদেশে সরকারি সেক্টরগুলিতে ‌ দুর্নীতিমুক্ত রাখার জন্য বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন কাজ করছে। পাশাপাশি দুর্নীতিবাজ কর্মকর্তাদের অপসারণ না হওয়া পর্যন্ত ‌ তাদের এই কর্মসূচি চলবে। এ সময় উপস্থিত ছিলেন ‌ অ্যাডভোকেট‌ মেহেরুন নিশা স্বপ্না, আবরার নাদিম ইতু, আশিকুর রহমান, মোঃ সোহেল, আনিসুর রহমান সজল সহ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এই সংবাদ লেখা পর্যন্ত কর্মসূচিটি চলছিল। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow