ফরিদপুরে সাজেদা কবিরউদ্দিন পৌর বালিকা বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ফরিদপুর জেলা প্রতিনিধি:
Feb 11, 2024 - 19:44
 0  12
ফরিদপুরে সাজেদা কবিরউদ্দিন পৌর বালিকা বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ফরিদপুরে আলিপুরে অবস্থিত সাজেদা কবির উদ্দিন পৌর বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান রবিবার সকাল দশটায় বিদ্যালয়ের নিজস্ব মাঠে অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন শওকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, জেলা শিক্ষা অফিসার বিষ্ণুপদ ঘোষাল, ফরিদপুর পৌরসভার ১ নং প্যানেল মেয়র ও  ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুল ইসলাম মনির, ১০-১১-১২ নং ওয়ার্ডের সংগঠিত মহিলা কাউন্সিলর মাসুমা খাতুন, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হক রেজা, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সৈয়দ আলী আশরাফ পিয়ার, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আলী আজগর মানিক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা এবং ছাত্রছাত্রীবৃন্দ।
এর আগে জাতীয় সংগীত পরিবেশন এবং এরপর বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন অতিথি বৃন্দ। এরপর মোট ৩৪টি ইভেন্টে ৪ গ্রুপে বিভক্ত হয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
 এছাড়া অভিভাবক, বিদ্যালয় সাবেক শিক্ষার্থী, বিদ্যালয় শিক্ষক-শিক্ষিকা এবং পৌরসভার কর্মচারীদের জন্যও একটি করে খেলা অনুষ্ঠিত হয়। উল্লেখযোগ্য সংখ্যক দর্শক ক্রীড়া প্রতিযোগিতা উপভোগ করে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow