ফরিদপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, আসামি পলাতক

ফরিদপুর জেলা প্রতিনিধি:
Aug 20, 2024 - 21:58
 0  4
ফরিদপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, আসামি পলাতক

ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের হাট গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের ১৪ বছর বয়সী নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে অভিযুক্ত মোঃ কোরবান (৩৫) নামের এক চায়ের দোকানদারের বিরুদ্ধে। 
এ নিয়ে এলাকাবাসী ও স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। অভিযুক্ত কোরবান ইউনিয়নের হাট গোবিন্দপুর গ্রামের নুরুল হকের ছেলে।
গতকাল সোমবার সকাল ৯ টার দিকে হাট গোবিন্দপুর বাজার সংলগ্ন এ ঘটনা ঘটে। 
ঘটনার দিনই বেলা ১১ টার দিকে শিক্ষার্থীর পিতা মোঃ হাসেম বাদী হয়ে কোতয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ চেষ্টার অভিযোগে কোরবানের বিরুদ্ধে একটি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন। 
এদিকে ঘটনার পর থেকেই আসামি কোরবান পলাতক রয়েছেন।
এলাকাবাসী, স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা  যায়, উক্ত  ৯ ম শ্রেণীর শিক্ষার্থী প্রতিদিনের মত প্রাইভেট পড়তে যাওয়ার পথে হাট গোবিন্দপুর বাজারে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ ভাবনের পাশে টিউবওয়েলে পানি খেতে যায়। অভিযুক্ত কোরবান হাট গোবিন্দপুর বাজারে চায়ের দোকানদারী করে। মেয়েটিকে আসতে দেখেই দোকানের পানি আনার ভান করে।
এরপর একই টিউবওয়েলে কোরবান গিয়ে তার পথ অবদ্ধ করে দাঁড়ায় এবং শিক্ষার্থীকে অশ্লীল প্রস্তাব দিলে সে রাজি না হলে,তার হাত ধরে জোরপূর্বক ভবনের পিছনে নির্জন জায়গায় টেনে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়। 
 তখন উক্ত শিক্ষার্থী চিৎকার করতে থাকে। পরে কুরবান ‌ শিক্ষার্থী টিকে গলা টিপে ধরে ভয়ভীতি প্রদর্শনের মাধ্যমে ধর্ষণ করার চেষ্টা চালায়। 
তখন  শিক্ষার্থীটির সোর চিৎকার শুনে বাজারের লোকজন এগিয়ে আসতেই কোরবান দৌড়ে পলায়।
স্কুলের একাধিক শিক্ষক জানান, কোরবান এর আগেও এক ছাত্রীর সঙ্গে অপকর্ম করে ধরা পড়ে। সেই মামলায় তিনি জেল খেটে জামিনে আছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক চিত্ত রঞ্জন দাশ জানান, গতকাল ৯ টার দিকে ঐ শিক্ষার্থী প্রাইভেট পড়তে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। আমি জানতে পেয়ে তাকে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর কোতয়ালী থানায় একটি এজাহার দায়েরের প্রস্তুতি করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে কথা বলে এসেছি। আজ সকালে স্কুলের শিক্ষার্থীরা অভিযুক্ত কোরবানের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ করে বিচারের জন্য আসে। পরে উত্তেজিত শিক্ষার্থী ও এলাকাবাসীরা 
দ্রুত কোরবানের বিরুদ্ধে উপযুক্ত বিচারের ব্যবস্থা নেওয়ার জন্য বিক্ষোভ মিছিল করে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow