ফরিদপুর জেলা বিএনপির নেতৃবৃন্দের সাথে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফরিদপুর জেলা প্রতিনিধি:
Sep 20, 2024 - 22:48
 0  5
ফরিদপুর জেলা বিএনপির নেতৃবৃন্দের সাথে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন শারদীয় দুর্গাপুজ উপলক্ষে ফরিদপুর জেলা বিএনপির উদ্যোগে ও বিএনপির নেতৃবৃন্দ ফরিদপুর পূজা উদযাপন কমিটির ‌নেতৃবৃন্দের এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার বিকেলে ফরিদপুর প্রেসক্লাবের সাংবাদিক লিয়াকত হোসেন মিলনায়তনে জেলা বিএনপির আহবায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসার  সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন  জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন,জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন খান পলাশ,  মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এমটি আক্তার টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক  মিজানুর রহমান মিনান, জেলা  বিএনপির সাবেক সাংগঠনিক  সম্পাদক রশিদুল ইসলাম লিটন, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক  বিধান কুমার সাহা,যুগ্ম সাধারণ সম্পাদক  অজয় কুমার রায়,
সহ-সভাপতি  ডা. প্রকাশ স্বরুপ রায় অপু, সুকেশ সাহা, কোতয়ালি থানা পূজা উদযাপন পরিষদ সভাপতি  সীতাংশু মিত্র কিংকর, পৌর সভাপতি রাম দত্ত প্রমুখ উপস্থিত ছিলেন। 

মতবিনিময় সভায় নেতৃবৃন্দ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খল ভাবে ও উৎসব মুখর পরিবেশে  পালন করার প্রত্যয় ব্যক্ত করেন। বিগত আওয়ামী লীগ সরকারের আমলে দেশের বিভিন্ন জায়গায় সনাতন ধর্মাবলম্বীদের উপর যে নির্যাতনের ঘটনা ঘটেছে তার যেন পুনরাবৃত্তি না হয় তার আহ্বান জানানো হয়। 
পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের নামে বিগত ০১ সেপ্টেম্বর  ঢাকার বাড্ডা থানায় যে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা রুজু হয়েছে তা প্রত্যাহার করার আহ্বান জানান।

বিএনপি নেতৃবৃন্দ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের নামে যে মামলা হয়েছে পূজার আগেই অন্তর্বর্তীকালীন সরকার ও জেলা পুলিশ সুপার কে তা নিরপেক্ষ তদন্ত পূর্বক বাতিল করার আহ্বান জানাবে বলে জানিয়েছেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow