ফরিদপুর নিউ মার্কেটের সকল ব্যবসায়ী ও কর্মকর্তা বৃন্দের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত 

ফরিদপুর জেলা প্রতিনিধি
Sep 28, 2024 - 13:04
 0  1
ফরিদপুর নিউ মার্কেটের সকল ব্যবসায়ী ও কর্মকর্তা বৃন্দের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত 

ফরিদপুর নিউমার্কেটের সকল ব্যবসায়ী ও কর্মকর্তা বৃন্দের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 
শনিবার সকাল ১১ টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে নিউমার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল করিমের উপর হামলাকারী সন্ত্রাসীদের ‌গ্রেপ্তার ও নিউমার্কেটের অবৈধ অনির্বাচিত কমিটি বাতিলের দাবিতে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। 
নিউ মার্কেটের ‌ব্যবসায়ী মোঃ খোকনের সভাপতিত্বে এবং শহর শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিজামুল মল্লিকের সঞ্চালনায় মানববন্ধন অনুষ্ঠানে তাদের 
দাবির সাথে একাত্মতা ঘোষণা করে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল ফরিদপুর জেলা শাখার যুগ্ন আহবায়ক   জুলফিকার হোসেন জুয়েল, জাতীয়তাবাদী মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক বেনজির আহমেদ তাবরিজ, ফরিদপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, শহর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোজাম্মেল হোসেন মিঠু, বিশিষ্ট ব্যবসায়ী রেজাউল করিম, স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহবায়ক সেখ সুলতান মাসুদ  , বিশিষ্ট ব্যবসায়ী মিরোজ খান, গোলাম মোস্তাক খান কুটি, মোহাম্মদ শরীফ, টুটুল কুন্ডু  প্রমূখ। 
 সভায় বক্তারা  ব্যবসায়ী আব্দুল করিমের উপর হামলার ঘটনায়  জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। তারা বলেন বর্তমানে নিউমার্কেটে যে কমিটি রয়েছে 
 তা অবৈধ। 
সভায় বক্তারা বিগত ১৭ বছরে নিউমার্কেটের বিভিন্ন দুর্নীতির চিত্র তুলে ধরেন। তারা বলেন বিগত ১৭ বছর নিউমার্কেটে যে অনিয়ম দুর্নীতি হচ্ছে তার প্রতিবাদ করতে গিয়ে আব্দুল করিমের উপর হামলা করা হয়েছে।
বক্তারা বলেন গত চারদিন পূর্বে হামলা করা হলেও এখন পর্যন্ত কোন আসামিকেই গ্রেফতার করা হয়নি।
এ ঘটনা কে কেন্দ্র করে ফরিদপুরে যদি কোন বিশৃঙ্খলা সৃষ্টি হয় তবে তার দায়িত্ব ফরিদপুর জেলা প্রশাসক ও পুলিশ সুপার কেই গ্রহণ করতে হবে। পাশাপাশি এই অবৈধ কমিটি ভেঙে দিয়ে জেলা প্রশাসনের অধীনে একটি আহ্বায়ক কমিটি গঠনের দাবি জানানো হয়। এবং একই সাথে অবিলম্বে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানানো হয।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow