বাংলাদেশ খেলাফত মজলিসের ভাঙ্গা উপজেলা শাখার কমিটি গঠন 

সদরপুর(ফরিদপুর) প্রতিনিধি
Aug 31, 2024 - 19:54
 0  5
বাংলাদেশ খেলাফত মজলিসের ভাঙ্গা উপজেলা শাখার কমিটি গঠন 
বাংলাদেশ খেলাফত মজলিসের ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। শনিবার (৩১ আগস্ট) সকালে ভাঙ্গা থানা পুলিশ জামে মসজিদে আয়োজিত আলোচনা সভার মধ্যে দিয়ে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
মাওলানা হাফিজুর রহমানকে সভাপতি ও মাওলানা নুরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ খেলাফত মজলিসের ভাঙ্গা উপজেলা শাখার কমিটির ঘোষণা করেন জেলা কমিটির সভাপতি প্রধান অতিথি মাওলানা আমজাদ হুসাইন।
এসময়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মাওলানা সুবহান মাহমুদ ও সহ-সভাপতি মাওলানা আবু বক্কর সিদ্দিক। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন  ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মুফতি আবু নাসির। 
বাংলাদেশ খেলাফত মজলিসের ভাঙ্গা উপজেলা কমিটির পূর্ণাঙ্গ তালিকা: সভাপতি মাওলানা হাফিজুর রহমান, সহ-সভাপতি মাওলানা মাসুদুর রহমান, সহ-সভাপতি মাওলানা জয়নাল আবেদীন, সহ-সভাপতি মাওলানা মোখলেছুর রহমান, সহ-সভাপতি মাওলানা সাঈদুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা শহীদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মাওলানা যুবায়ের হোসেন, সহ-সাধারণ মাওলানা মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক মুফতী ফরহাদ হুসাইন, সহ সাংগঠনিক সম্পাদক হাফেজ ওয়ালিউল্লাহ, বায়তুল মাল সম্পাদক মাওলানা ইমারত হুসাইন, প্রচার সম্পাদক মাওলানা আলী হায়দার, সহ প্রচার সম্পাদক মাওলানা মোশাররফ হুসাইন, প্রশিক্ষণ সম্পাদক মুফতী আব্দুল হাকিম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাওলানা ফজলুল হক, সমাজকল্যাণ সম্পাদক মুফতী শওকত আলী, ছাত্র বিষয়ক সম্পাদক মুফতী ইয়াসিন, দপ্তর সম্পাদক মাওলানা ইসমাইল, নির্বাহী সদস্যবৃন্দ মাওলানা কবীর আহমাদ, মাওলানা জালালউদ্দিন, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা হেলালউদ্দিন আবরার ও মোঃ নান্নু বেপারী। ৭ জন নির্বাহী সদস্য পরবর্তীতে অন্তর্ভুক্ত করা হবে।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আল্লাহ পাক ও রাসুল(স.) এর তরিকাহ এবং সুন্নাহর ভিত্তিতে বাংলাদেশ খেলাফত মজলিসের সকল কার্যক্রম পরিচালনা হওয়ার আহবান জানান। তিনি আরও বলেন, আমাদের এ দলের সভাপতি মাওলানা ইসমাইল নূরপুরী এবং মহাসচিব শাইখুল হাদীছ মাওলানা মামুনুল হক। দলের মূল শ্লোগান হচ্ছে, ধর্ম-বর্ণ-ভিন্নমত, সবার জন্য খেলাফত। দেশে খেলাফত ব্যবস্থা কায়েম বলে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের জন্য বৈষম্য বিরোধী সমাজ ও রাষ্ট্রীয় সুবিধা নিশ্চিত হবে। তাই মাওলানা মামুনুল হকের নেতৃত্বে আগামীর বাংলাদেশে খেলাফত ব্যবস্থা প্রতিষ্ঠা করতে সকলকে বাংলাদেশ খেলাফত মজলিসের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow