বাংলাদেশ জামায়াতে ইসলামী ফরিদপুর জেলা শাখার বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত

ফরিদপুর জেলা প্রতিনিধি:
Jan 30, 2024 - 17:15
 0  12
বাংলাদেশ জামায়াতে ইসলামী ফরিদপুর জেলা শাখার বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ জামাতে ইসলামী ফরিদপুর জেলা শাখার বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ৭ টা ১৫ মিনিটে উক্ত কর্মসূচি পালন করে সংগঠনটি।  নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ, গ্যাস ও বিদ্যুৎ সংকট দূরীকরণে কার্যকর পদক্ষেপ গ্রহণ এবং  ডামি নির্বাচন বাতিল করে কেয়ারটেকার সরকারের অধীনে নতুন নির্বাচনের তারিখ ঘোষণার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুর জেলা জামায়াতে ইসলামীর উদ্যোগে  কর্মসূচিতে সংগঠনের সেক্রেটারী আব্দুল ওহাবের নেতৃত্বে শহরের হাজী শরীয়াতুল্লাহ বাজার সংলগ্ন ব্রেইলী ব্রীজ হতে একটি বিক্ষোভ মিছিল  শুরু হয়ে বিভিন্ন  এলাকা প্রদক্ষিণ করে স্থানীয় টেম্পু স্ট্যান্ডে এসে সংক্ষিপ্ত পথ সভার মাধ্যমে  শেষ হয়।
 এ সময় বক্তব্য রাখেন  ফরিদপুর জেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী আবু হারিচ মোল্লা, অফিস সম্পাদক অধ্যাপক মিজান, পৌরসভার ২৩ নং ওয়ার্ড জামায়াতের সেক্রেটারী আঃ কুদ্দুস, সহকারী সেক্রেটারী শাহ জাহাঙ্গীর চৌধুরী, ১১নং ওয়ার্ডের আমীর মিজানুর রহমান, ২৬নং ওয়ার্ডের  আমীর আব্দুর রাজ্জাক মাস্টার, ২৫নং ওয়ার্ডের সেক্রেটারী মফিদুল ইসলাম, পৌর জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি তাকিম ইসলাম। এ সময় সংগঠনের  অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা  বর্তমান সরকারের বিভিন্ন কাজের সমালোচনা করেন। বক্তারা নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ, গ্যাস ও বিদ্যুৎ সংকট দূরীকরণে কার্যকর পদক্ষেপ গ্রহণ এবং প্রহসনের ডামি নির্বাচন বাতিল করে কেয়ারটেকার সরকারের অধীনে নতুন নির্বাচনের তারিখ ঘোষণাসহ আমীরে জামায়াতসহ সকল নেতৃবৃন্দ, আলেম ওলামাদের মুক্তির দাবী জানান।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow