বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত 

ফরিদপুর জেলা প্রতিনিধি:
Sep 17, 2024 - 00:52
 0  26
বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত 

Lবাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল তিনটায়  শহরের  গোয়ালচামটের শ্রীধাম   শ্রী অঙ্গনে উক্ত সভাটি  অনুষ্ঠিত হয় ।

 সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সহ সভাপতি অপূর্ব দে,  সংগঠনের সাধারণ সম্পাদক সুদীপ্ত সাহা এর  সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক
অমিত বিশ্বাস। যুগ্ন সাধারণ সম্পাদক অয়ন সাহা, দেবরাজ সাহা,শুভঙ্কর বণিক সাংগঠনিক  সম্পাদক বিপ্লব বিশ্বাস
 সহ সাংগঠনিক সম্পাদক সৌভিক সাহা,সুজয় সাহা,সৌরভ সাহা,প্রত্যয় দাস,তন্ময় মজুমদার পরস,অন্তু আচার্য ,প্রচার সম্পাদক নিলয় সাহা, দপ্তর সম্পাদক শুভ দাস, মঠ ও মন্দির বিষয়ক সম্পাদক প্রভাষ কুমার হালদার, ছাত্র বিষয়ক সম্পাদক কৌশিক সাহা, কার্যকারী সদস্য অর্পন দত্ত,বিশাল ঘোষ,শুভ্র সাহা  আরো উপস্থিত ছিলেন সীমান্ত শর্মা, অতনু রায়, তন্ময় বন্ধু বিশ্বাস,শুভ কুৃমার দে,সৌরভ সাহা,রাজ নারায়ণ চক্রবর্তী,বিপ্লব মন্ডল,পার্থ সরকার,হৃদয় শিকদার প্রমুখ।
সভায় বক্তারা বলেন  গত ১৪ সেপ্টেম্বর ‌ ভাঙ্গায় দুষ্কৃতি কারী কর্তৃক ভাংগা বাজারের হরি মন্দির এবং কালী মন্দিরের দুর্গা  প্রতিমা ভাঙচুর এর তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিদের আইনের আওতায় আনার জন্য সরকারের নিকট দাবি জানান।
বক্তারা শারদীয় দূর্গাপূজায় যাতে কোনরকম অপ্রীতিকর ঘটনা না ঘটে এবং সনাতন ধর্মাবলম্বীরা যাতে উৎসাহ উদ্দীপনার  মধ্য দিয়ে দুর্গাপূজা উদযাপন করতে পারে ‌ এজন্য প্রশাসন ও  অন্তর্বর্তীকালীন সরকারের নিকট জোর দাবি জানান।
একই সাথে শারদীয়  দুর্গাপূজার প্রত্যেকটা পূজা মন্দিরে নিরাপত্তা দেবার জন্য সরকারের নিকট জোর দাবি জানান।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow