বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন

আখনুক ভূঁইয়া সাআদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি
Sep 22, 2024 - 20:37
 0  6
বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সভায় আলোচনায় সর্ব সম্মতিক্রমে ২০২৪-২৬ সনের কমিটি গঠন করা হয়েছে। 

২২ সেপ্টেম্বর রবিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে দৈনিক যুগান্তরের এস এম কামরুল হাসান শান্ত কে পুনরায় সভাপতি ও দৈনিক ডেইলি ট্রাইবুনাল মোহাম্মদ সেলিম চৌধুরী কে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট্য নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি ডেইলি বাংলাদেশ পোস্ট'এর উপজেলা প্রতিনিধি মোস্তফা কামাল খাঁন সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক স্বাধীন সংবাদ এর ব্যুরো চীফ হীরা আহমেদ জাকির, দপ্তর সম্পাদক দৈনিক আমার সংবাদ  শাহনেওয়াজ শাহ্, কোষাধ্যক্ষ দৈনিক জনতার কেফায়েতুল ভূইয়া, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ডেইলি মুসলিম টাইমসের  মোঃ মহিউদ্দিন রুবেল, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক দৈনিক চিত্র'র পলাশ কুমার দাস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দৈনিক বিকাল বার্তার এসএম গোলাম কিবরিয়া, কার্যকরী সদস্য দৈনিক খোলা কাগজের হালিমা চৌধুরী ও দৈনিক প্রতিদিনের কাগজ মোঃ জাহাঙ্গীর আলম। 

সাধারণ সদস্যরা হলেন, দৈনিক সময়ের কাগজের মুহাম্মদ মুহসিন আলী, দৈনিক ঢাকা প্রতিদিন মোহাম্মদ হাবিব, দৈনিক সবার আগে   সুলতান মাহমুদ সরকার, তাজুল ইসলাম আপন, ডেইলি প্রেজেন্ট টাইমসের কামরুল আলম সোহেল, দৈনিক রূপালী বাংলাদেশ এর জেলা প্রতিনিধি বাইজিদুল ইসলাম বাবুল, দৈনিক অধিকরণের শামীম মিয়া, দৈনিক বাংলাদেশ সমাচারের মোঃ আমিন মিয়া।

বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের নতুন নেতৃবৃন্দ জানান, পেশাদারিত্বের সাথে সাংবাদিকতা করে উপজেলার সার্বিক বিষয়ে তুলে ধরার পাশাপাশি নবগঠিত উপজেলা গঠনে ভূমিকা রাখতে চেষ্টা করে যাবো।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow