বিদেশী মদ ও গাঁজাসহ আশুগঞ্জে ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মাহমুদুল হাসান,স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
Sep 14, 2024 - 17:30
 0  4
বিদেশী মদ ও গাঁজাসহ আশুগঞ্জে ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ১০৪ বোতল বিদেশী মদ এবং ৩০ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় একটি পিকআপ ভ্যান ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার উজ্জ্বল কুমার দেব-(৪০), একই এলাকার মাহমুদুল হাসান-(১৮) ও শামসুল ইসলাম-(২৮), লক্ষীপুর জেলার সদর উপজেলার ভাঙ্গা গ্রামের মোঃ রিয়াজ-(৩২) ও নরসিংদী জেলার মনোহরদী উপজেলার মোঃ নজরুল ইসলাম-(২৬)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবির বলেন, শনিবার সকাল ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টোল প্লাজার সামনে অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যান আটক করা হয়। পরে পিকআপ ভ্যানে তল্লাশী চালিয়ে ১০৪ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী উজ্জ্বল, মাহমুদুল হাসান ও শামসুলকে গ্রেপ্তার করা হয়।

অপর দিকে সকাল ৯ টার সময় একই স্থানে পৃথক অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার আটক করা হয়। পরে প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ৩০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী রিয়াজ ও নজরুলকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।



What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow