বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের বাড়িতে জামায়াত নেতৃবৃন্দ

আশিকুর রহমান, মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি
Aug 10, 2024 - 22:05
 0  10
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের বাড়িতে জামায়াত নেতৃবৃন্দ

কেন্দীয় কর্মসূচীর অংশ হিসেবে শনিবার বাংলদেশ জামায়াতে ইসলামী রংপুর মহানগর শাখা সম্প্রতি ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে শাহাদাত বরণকারী ব্যক্তিদের বাড়ীতে যান এবং শাহাদাত বরণকারী ব্যক্তিদের আত্নীয়-স্বজনদের সাথে সাক্ষাৎ করেন, তাদের শান্তনা প্রদান করেন এবং আর্থিক সহায়তা প্রদান করেন।

উক্ত সাক্ষাতকার অনুষ্টানে জামায়াত নেতৃবৃন্দের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চলের সহকারী পরিচালক মাওলানা মমতাজ উদ্দন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চল টিম সদস্য অধ্যাপক মাহবুবার রাহমান বেলাল।

অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন রংপুর মহানগর জামায়াত আমীর এ টিএম আযম খান, রংপুর জামাতের নায়েবে আমীর অধ্যাপ আনোয়ারুল ইসলাম, কেন্দীয় শ্রমিক নেতা অধ্যাপক আবুল হাসেম বাদল, জামায়াত নেতা আনোয়ারুল ইসলাম কাজল, এডভোকেট কাওছার আলী, মাওলানা শাহজাহান সিরাজী, রংপুর মহানগর শিবির সভাপতি গোলাম জাকারিয়াসহ স্থানীয় নেতৃবৃন্দ ।

প্রধান অতিথি মাওলানা মমতাজ উদ্দিন শাহাদাত বরণকারী আত্নীয়-স্বজনদের বলেন,”জামায়াত একটি দায়িত্বশীল সংগঠন হিসেবে আমরা আপনাদের সঙ্গে দেখা করতে এসেছি, আপনাদের পরিবারের যে ক্ষতি হয়েছে তা কখনো পূরণ হবেনা। তবে আমরা আজীবন আপনাদের পরিবারের পাশে থাকবো।

বিশেষ অতিথি অধ্যাপক মাহবুবার রহমান বেলাল বলেন, ‘দেশকে শেখহাসিনার দানবীয় শাসন থেকে মুক্ত করার জন্য আপনারা যে আত্নত্যাগ করেছেন তা জাতি কোনদিন ভুলবেনা। আমরা মহান আল্লাহর কাছে দোয়া করি আল্লাহতা’য়ালা যেন তাদের শহীদ হিসেবে কবুল করেন।“

উল্লেখ্য, জামায়াত নেতৃবৃন্দ সাম্প্রতিক আন্দোলনে শহীদের মধ্যে শনিবার রংপুর মহানগরীর পূর্ব গনেশপুরের বাসিন্দা শহিদ মোসলেম উদ্দিন মিলন ও ঘাগট পাড়া নিবাসি শহীদ মানিক মিয়ার বাড়িতে যান। পরে জামায়াত নেতৃবৃন্দ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন উক্ত আন্দোলনে আহত ব্যক্তিদের দেখতে যান এবং তাদের দ্রুত আরোগ্যের জন্য দোয়া করেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow