ব্রাহ্মণবাড়িয়ায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত

আখনুক ভূঁইয়া সাআদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি
Aug 26, 2024 - 18:58
 0  3
ব্রাহ্মণবাড়িয়ায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের ৫২৫০ তম শুভ জন্মাষ্টমী উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। জন্মাষ্টমী উপলক্ষে সোমবার সকালে শহরের কেন্দ্রীয় মন্দির শ্রী শ্রী আনন্দময়ী কালিবাড়ী থেকে একটি র‍্যালী বের হয়। র‍্যালীটি শহরের প্রধান -প্রধান সড়ক পদক্ষিণ করে আবারো শ্রী শ্রী আনন্দময়ী কালিবাড়ী এসে শেষ হয়। 

র‍্যালীতে জেলা বিএনপির সদস্য সচিব সিরাজুল ইসলাম সিরাজ, জেলা বিএনপির সাবেক সভাপতি ও পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি,

জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি পরিতোষ রায়, সাধারণ সম্পাদক প্রবীর চৌধুরী রিপনসহ সনাতন ধর্মালম্বী কয়েকশত নারী পুরুষ অংশগ্রহন করেন। 

র‍্যালীতে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি'র সদস্য সচিব হাজী সিরাজুল ইসলাম সিরাজ, সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি, আর ডিসি ইকবাল হোসেন, জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি পরিতোষ রায়, সাধারণ সম্পাদক প্রবীর চৌধুরী রিপন, সাবেক কমিশনার সুভাষ দাস,সাবেক পুজা পরিষদের সাধারণ সম্পাদক প্রণব কুমার দাস উত্তম,পরিমল রায় প্রমুখ।শোভাযাত্রা শুরুর প্রাক্কালে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব হাজী সিরাজুল ইসলাম সিরাজ, জেলা পুজা উদযাপন পরিষদের  সভাপতি পরিতোষ রায়, সাধারণ সম্পাদক প্রবীর চৌধুরী রিপন, প্রণব কুমার দাস উত্তম,আর ডিসি ইকবাল হোসেন ও শহরের ১ নং পুলিশ ফাড়ির ইনচার্জ শফিকুল ইসলাম প্রমুখ। শোভাযাত্রা শেষে জুলাই মাসে নিহত ছাত্র জনতা ও বন্যার দুর্যোগে নিহতদের স্মরনে প্রার্থনা করা হয়, এবং এই দুর্যোগ কাটিয়ে উঠার লক্ষে সকলের সহযোগিতা কামনা করা হয়েছে।

র‍্যালী শেষে জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রবীর চৌধুরী রিপন বলেন, ভগবান শ্রীকৃষ্ণের জন্ম তিথি উপলক্ষে আমরা র‍্যালী করেছি। সন্ধ্যায় শ্রীকৃষ্ণের পূজা অর্চনা করা হবে। এছাড়া বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের স্মরণে এবং বন্যায় ক্ষতিগ্রস্থদের জন্য বিশেষ প্রার্থনা করা হয়েছে। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow