ভাঙ্গায় ২৭৭ বোতল ফেনসিডিলসহ ৪ জন মাদক  ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০, সিপিসি-৩,

ফরিদপুর জেলা প্রতিনিধি:
Sep 25, 2024 - 17:40
 0  5
ভাঙ্গায় ২৭৭ বোতল ফেনসিডিলসহ ৪ জন মাদক  ব্যবসায়ীকে গ্রেফতার করেছে  র‍্যাব-১০, সিপিসি-৩,

ফরিদপুরের ভাঙ্গায় ২৭৭ বোতল ফেনসিডিলসহ ৪ জন মাদক  ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০, সিপিসি-৩ একই সাথে মাদক বহনে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করেছে তারা। 

এ ব্যাপারে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, মঙ্গলবার
র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি মাদকদ্রব্যের চালান নিয়ে মোটরসাইকেল করে  ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন ভাঙ্গা মোড় হয়ে রাজধানী ঢাকা’র উদ্দেশ্যে রওনা করেছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের অভিযানিক দল  আনুমানিক সকাল ১১:০০ টায়  ফরিদপুর জেলার ভাঙ্গার  টোল প্লাজা এলাকায় একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে। 
তার কিছুক্ষণ পর সকাল আনুমানিক ১১:২০ মিনিটের দিকে  ২টি মোটরসাইকেল উল্লেখিত র‌্যাবের চেক পোষ্টের সামনে পৌছালে র‌্যাব সদস্যরা মোটরসাইকেল দুইটি থামিয়ে মোটরসাইকেলে থাকা ৪ জন আরোহিকে অধিকতর জিজ্ঞাসাবাদ করলে একপর্যায় তারা তাদের কাছে মাদকদ্রব্য আছে বলে স্বীকার করে। এরপর  উক্ত চেক পোস্টে কর্তব্যরত র‌্যাব সদস্যরা মোটরসাইকেল দুটি তল্লাশি করে এবং মোটর
সাইকেলের পাশে ঝুলানো আরোহিদের দেখানো ও বের করে দেওয়া ২টি ব্যাগের ভিতর হতে আনুমানিক ৮,৩১,০০০/- (আট লক্ষ একত্রিশ হাজার) টাকা মূল্যমানের ২৭৭ (দুইশত সাতাত্তর) বোতল ফেনসিডিলসহ ০৪ জন আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের নাম ১। মোঃ জালাল উদ্দিন @ জালাল (২৬), পিতা-মোঃ মনিরুল ইসলাম, সাং-জয়রামপুর থানা-দামুড়হুদা, জেলা-চুয়াডাঙ্গা, ২। মোঃ জীবন ইসলাম সাজ্জাদ (৩০), পিতা-মোঃ শহিদুল ইসলাম হাওলাদার, মাতা- সাজেদা বেগম, সাং-পূর্ব বুরদিয়া ০৫ নং ওয়ার্ড, থানা- লৌহজং, জেলা- মুন্সিগঞ্জ, 
৩। মোঃ মিন্টু মোল্লা (৩৫), পিতা-মৃত আশরাফ মোল্লা, সাং-শংকরপুর, থানা-কোতয়ালী, জেলা-যশোর ও ৪। মোঃ আনিসুজ্জামান তুহিন (৩৬), পিতা-মৃত শাহাজাহান বিশ্বাস  সাং-বান্তপুর, থানা-দামুড়হুদা, জেলা-চুয়াডাঙ্গা বলে জানা যায়। এ সময় তাদের নিকট থেকে মাদক বহনে ব্যবহৃত ২টি মোটরসাইকেল জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ফরিদপুর ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে একটি মাদক মামলা রুজু করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow