মহম্মদপুরে ভোগান্তির সড়কটি নিজের অর্থ দিয়ে সংস্কার করলেন মোস্তাফিজুর রহমান জুয়েল 

ভ্রাম্যমাণ প্রতিনিধি, মাগুরা
Sep 9, 2024 - 17:57
 0  10
মহম্মদপুরে ভোগান্তির সড়কটি নিজের অর্থ দিয়ে সংস্কার করলেন মোস্তাফিজুর রহমান জুয়েল 

মাগুরার মহম্মদপুর সদরে চরম বেহাল দশা একটি সড়ক নিজের অর্থ দিয়ে সংস্কার করে দিলেন মোস্তাফিজুর রহমান জুয়েল নামের এক যুবক। উপজেলা সদরের অবস্থিত সড়কটির পিচ ঢালাই উঠে অনেকদিন ধরে ভোগান্তি শিকার হচ্ছেন বিভিন্ন যানবাহন,ঢাকা গামী যাত্রীবাহী পরিবহন,সাধারণ মানুষ। এই জনদুর্ভোগ লাঘবে এগিয়ে আসেন মুস্তাফিজুর রহমান জুয়েল। তিনি মহম্মদপুর উপজেলা সদরের পূর্বনারায়নপুর গ্রামের বাসিন্দা। 

জানা গেছে,,উপজেলা সদরের শহীদ আহম্মদ-মহম্মদ পাকা সড়কের ২শ মিটার রাস্তার বিভিন্ন জায়গা খানাখন্দ থাকায় চলাচলের অনুপযোগী হয়ে পড়ে সড়কটি। এবিষয়টি মোস্তাফিজুর রহমান জুয়েল রানার চোখে পড়ে তিনি শ্রমিক নিয়ে ২০ ট্রাক বালু দিয়ে জনদুর্ভোগের সেই সড়কটি সংস্কার করে মানুষের চলাচলের উপযোগী করে দিলেন। তবে তিনি কোন ছবি তুলতে বা প্রচারে আসতে চান না।
ব্যস্ত ও গুরুত্বপূর্ণ বেহাল সড়কের চলাচলকারী মানুষের ভোগান্তি কমাতে তাঁর এই ক্ষুদ্র প্রচেষ্টা। মোস্তাফিজুর রহমান জুয়েলের এই মহৎ উদ্যোগকে স্থানীয়রা ধন্যবাদ জানান। এ বিষয়ে মোস্তাফিজুর রহমান জুয়েল বলেন,,এই সড়কটি দিয়ে প্রতিদিন হাজার মানুষ পরিবহন নিয়ে যাতায়াত করে।দীর্ঘদিন হয়েছে সড়কে খানাখন্দ হয়ে জলবদ্ধতার সৃষ্টি হয়েছিল। সবাই অনেক কষ্টে যাতায়াত করে। আমার একটি ত্যাগের কারণে যদি সবার উপকার হয়,এজন্য আমি কারো দিকে না তাকিয়ে নিজেই সড়কটি সংস্কার করার উদ্যোগ গ্রহণ করেছি।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow