মাগুরায় জমিজমা নিয়ে বিরোধ যুবক খুন বাড়িঘর ভাঙচুর লুটপাট 

বিশ্বজিৎ সিংহ রায়,ভ্রাম্যমাণ প্রতিনিধি, মাগুরা
Jun 20, 2024 - 22:01
 0  11
মাগুরায় জমিজমা নিয়ে বিরোধ যুবক খুন বাড়িঘর ভাঙচুর লুটপাট 

মাগুরা সদরের বেঙ্গাবেরইল গ্রামে জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে জাহিদ মোল্লা (৪৪) নামের এক যুবক খুন হয়েছে। নিহত ব্যক্তি ওই গ্রামের আব্দুল কুদ্দুস মোল্লার পুত্র। 

জানা গেছে,,বেঙ্গাবেরইল গ্রামে মোঃ আনারুল মোল্লা'র সাথে তার বড় ভাই জয়নাল মোল্লার পুত্র মোঃ আশরাফ মোল্লার মধ্যে শরিকানা জমি নিয়ে বিরোধ  চলছিলো। বৃহস্পতিবার(২০ জুন) বিকালে আনারুল মোল্লা'র জমিতে মাটি ভরাটের কাজ করছিল। এ সময় তার ভাতিজা আশরাফ এ কাজে বাঁধা দেয়। এক পর্যায়ে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। দুপক্ষের সমর্থকদের মধ্যে ঢাল,সড়কি,ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘটনায় দুপক্ষের কমপক্ষে ২০ জন কমবেশি আহত হয়েছে। আহতরা হলেন, আলতাব মোল্লা (৫৩), আলমগীর( ৪৫),জাহিদ বিশ্বাস(৪৪),জাহিদ মোল্লা (৪৪), মোশারফ মোল্লা  (৫৫), উজ্জ্বল মোল্লা (২৫), পিকুল মোল্লা( ৪১), মনিরুল (৩১), নাসিরুল রফিক মোল্লা (৩৭),রবিউল মোল্লা (৪১),শমসের মোল্লা, হাসানুর (৩৯) ও সায়েদ মোল্লা (৩৪),কে 
মাগুরা ২৫০শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত জাহিদ মোল্লাকে  ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এদিকে জাহিদের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়ায় তার সমর্থিতরা প্রতিপক্ষের অন্তত ১০টি বসত ঘর বাড়ি হামলা ভাঙচুর লুটপাট চালিয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে,,এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। নিহতের মা তার একমাত্র পুত্র সন্তানের মৃত্যুর খবর জানতে পেরে কান্নায় ভেঙে পড়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow