মাগুরায় আনসার ভিডিপি'র সদস্যদের সাথে মতবিনিময় সভা

ভ্রাম্যমাণ প্রতিনিধি, মাগুরা
Sep 18, 2024 - 17:25
 0  5
মাগুরায় আনসার ভিডিপি'র সদস্যদের সাথে মতবিনিময় সভা

মাগুরায় আনসার ও ভিডিপি গ্রাম প্রতিরক্ষা বাহিনীর গ্রাম প্রশিক্ষণ ও শারদীয়  দুর্গা পূজা উপলক্ষে ভাতাভোগী সদস্যদের সাথে মতবিনিময় সভা সম্পন্ন হয়েছে।  মঙ্গলবার সকালে জেলা কমান্ড্যান্টের কার্যালয়ের আয়োজনে আনসার ও ভিডিপি গ্রাম প্রতিরক্ষা বাহিনী,মাগুরা কার্যালয়ের হলরুমে মতবিনিময় সভা শেষ হয়েছে। 

আনসার-ভিডিডি গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,মাগুরা জেলা কমান্ড্যান্ট চন্দন দেবনাথ (বিভিএম),সহকারী জেলা কমান্ড্যান্ট এইচ এম বেলাল,মাগুরা সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ টিপু সুলতান গাজী, শ্রীপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা নারগিস আরা পারভীন,শালিখা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মর্জিনা খাতুন,মহম্মদপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা নেস্তোয়ারা বেগম। 

মতবিনিময় সভায় মাগুরা জেলা কমান্ড্যান্ট চন্দন দেবনাথ (বিভিএম) বলেন,,ইতিমধ্যে এই সেপ্টেম্বর মাসের ২২ তারিখ থেকে মাগুরা জেলার ৪ উপজেলা মাগুরা সদর,শ্রীপুর,শালিখা ও মহম্মদপুর উপজেলায় ১০দিন মেয়াদের গ্রাম প্রশিক্ষণ শুরু হবে এবং আসন্ন দুর্গা পূজা উপলক্ষে আনসার বাহিনীর সকল সদস্য ও ভিডিপি সদস্যদের পূজা মন্ডপে আইন শৃঙ্খলা রক্ষার জন্য সর্তকতা অবলম্বন করে দায়িত্ব পালন করার জন্য সবাই কে সচেতনতা মূলক গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে আলোচনা করেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow