রংপুর জেলা প্রশাসকের আমন্ত্রণে জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ 

আশিকুর রহমান, মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি
Aug 13, 2024 - 00:31
 0  18
রংপুর জেলা প্রশাসকের আমন্ত্রণে জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ 

রংপুরের আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির লক্ষ্যে জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসানের আমন্ত্রণে সৌজন্য সাক্ষাৎ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর রংপুরের নেতৃবৃন্দ। 

সোমবার (১২ আগস্ট) বিকেল পাঁচটায় রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর রংপুর জেলা ও মহানগর নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান ও স্থানীয় সরকারের  উপ-পরিচালক  মোঃ রায়হান কবির,বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য  ও সাবেক রংপুর মহানগর আমির মাহাবুবুর রহমান বেলাল,রংপুর মহানগর আমির উপাধ্যক্ষ এটিএম আজম খান, সহকারী সেক্রেটারি ও কোতয়ালি থানা আমির কে এ এম আনোয়ারুল হক কাজল, মহানগর আইন ও প্রচার সম্পাদক এডভোকেট কাউসার আলী, রংপুর জেলা আমির অধ্যাপক গোলাম রব্বানী ও সেক্রেটারি মাওলানা এনামুল হক,স্থলবন্দর শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সেক্রেটারি অধ্যাপক আবুল হাসেম বাদল, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের রংপুর মহানগর সভাপতি গোলাম জাকারিয়া ও সেক্রেটারি নুরুল হুদা সহ স্থানীয় দায়ীত্বশীলবৃন্দ। 

সৌজন্য সাক্ষাৎ চলাকালে জেলা প্রশাসক এবং জামায়াত নেতৃবৃন্দের মাঝে রংপুরের সার্বিক বিষয় নিয়ে আলাপ-আলোচনা হয়। এ সময় রংপুরের শান্তি-শৃঙ্খলা উন্নতির লক্ষ্যে এবং স্থিতিশীল পরিবেশ বজায় রাখতে জামায়াত নেতৃবৃন্দের নিকট সহযোগিতা চেয়েছেন রংপুর জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান। জামায়াত নেতৃবৃন্দ। রংপুরের আইন শৃঙ্খলা ফিরিয়ে আনতে তাদের দলের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা দেয়ার আশ্বাস প্রদান করেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow