রাজবাড়ীতে বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত-৩

মো: আজমল হোসেন,বালিয়াকান্দি(রাজবাড়ী) প্রতিনিধি
Aug 2, 2024 - 19:04
 0  14
রাজবাড়ীতে বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত-৩

শুক্রবার ( ২ আগষ্ট ) সকাল ৮ টার দিকে রাজবাড়ী সদরের আলাদিপুর এলাকায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে রাজবাড়ী কুষ্টিয়া আঞ্চলিক  মহাসড়কে এক ভয়বহ দুর্ঘটনা ঘটে। এতে তিন জন নিহত হয়েছে।

নিহতদের মধ্যে  দুজনের নাম পরিচয় জানা গেছে।  তারা হলেন: রাজবাড়ী শহর সমাজসেবা অফিসের সমাজকর্মী ও সদর উপজেলা বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামের বাসিন্দা বি এম নাজিম উদ্দীন (৫০) এবং ট্রাকের হেলপার সাকিব (২০)। আহতদের মধ্যে একজন রাজবাড়ী  সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। প্রত্যক্ষদর্শী মোহাম্মদ আলী জানান, কুষ্টিয়া থেকে ফরিদপুরগামী যাএীবাহী লোকাল বাসটি রাজবাড়ি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিমেন্ট বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায় এবং বাসটি রাস্তার পাশে একটি দোকানে ধাক্কা দেয়। ঘটনাস্থলে বাসের চালক নিহত হন। আহত হন ট্রাকের চালক, আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে.নিয়ে যাওয়া হয়। 

রাজবাড়ী সদর হাসপাতালে নার্সিং সুপারভাইজার আব্দুল্লাহ আল মামুন বলেন, আহত অবস্থায় ৫ জনকে রাজবাড়ী সদর হাসপাতালে আনা হয়। এদের মধ্যে এম নাজিম উদ্দীন নামে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। বাকি ৪ জনের মধ্যে দুজনকে ভর্তি করা হয় এবং দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। পরে ভর্তি থাকা দুজনের মধ্যে একজন মারা যান। তিনি ট্রাকের হেলপার সাকিব। 
রাজবাড়ীর আহলাদিপুর হাইওয়ে থানার উপপরিদর্শক ( এসআই)  জুয়েল রানা বলেন,বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।  এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow