লালমনিরহাটে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা

লালমনিরহাট জেলা প্রতিনিধি
Sep 25, 2024 - 17:03
 0  2
লালমনিরহাটে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা

লালমনিরহাটে আসন্ন শারদীয় দুর্গাপূজা -২০২৪ উদযাপন উপলক্ষে জেলার পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করলেন পুলিশ সুপার, মোঃ তরিকুল ইসলাম।

জেলা পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভার সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোঃ তরিকুল ইসলাম। উক্ত সভায় পুলিশ সুপার শারদীয় দুর্গাপূজা উদযাপন কমিটির  নেতৃবৃন্দের নিকট হতে তাদের বিভিন্ন প্রস্তাবনা শুনেন এবং সে মোতাবেক সিদ্ধান্ত প্রদান করেন। এছাড়াও শারদীয় দুর্গাপূজায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখাসহ আইন-শৃঙ্খলা রক্ষায় সমসাময়িক বিষয়ে নিয়ে আলোচনা ও দিকনির্দেশনা প্রদান করেন। দুর্গোৎসব চলাকালীন সময়ে কোন তৃতীয় পক্ষ যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে খেয়াল রাখতে এবং পূজামন্ডপ গুলোকে ১০০ ভাগ সিসি ক্যামেরার আওতায় আনার জন্য সংশ্লিষ্ট মন্দির কমিটিকে অনুরোধ করেন। দুর্গোৎসব চলাকালীন কোন বিশৃঙ্খলা বা আইনশৃঙ্খলায় বিঘ্ন ঘটলে যত দ্রুত সম্ভব সংশ্লিষ্ট থানা ও পুলিশ কন্ট্রোল রুমে অবহিত করার জন্য অনুরোধ করেন । 

 সভায় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ আতিকুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) লালমনিরহাট, মোহাম্মদ আলমগীর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), এ কে এম ফজলুল হক, অতিরিক্ত পুলিশ সুপার 'এ-সার্কেল', জয়ন্ত কুমার সেন, সহকারী পুলিশ সুপার, 'বি-সার্কেল', ডিআইও -১, সকল থানার অফিসার ইনচার্জসহ জেলার শারদীয় দুর্গাপূজা উদযাপন কমিটির সকল নেতৃবৃন্দ।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow