চরভদ্রাসনে টেটার কোপে যুবকের মৃত্যু

সদরপুর প্রতিনিধি
Sep 27, 2024 - 18:15
Sep 27, 2024 - 18:17
 0  6
চরভদ্রাসনে টেটার কোপে যুবকের মৃত্যু

ফরিদপুরের চরভদ্রসন ইউনিয়নে ট্যাটার (মাছ শিকারের উপকরণ) কোপে রাকিব শিকদার (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাকিব শিকদার উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের আমিন খার ডাঙ্গীর মকদুম শিকদারের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, রাকিব ও তার পরিবারের সাথে একই গ্রামের আনিস শেখের ছেলে আক্তার শেখের দীর্ঘদিন যাবদ বিরোধ চলে আসছে। বিরোধের জের ধরে গত সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ওই এলাকার বেপারীর ঘাটে গেলে আক্তার শেখ ও দার দলবল রাকিব ও তার বড় ভাই রিয়াজুল শিকদারের উপর দেশীয় আস্ত্র নিয়ে হামলা চালায়। হামলার এক পর্যায়ে আক্তারের হুকুমে তার প্রতিবেশী নেপাল বিশ^াসের ছেলে জিয়া বিশ^াস ট্যাট দিয়ে রাকিবের পেটে কোপ দেয়। ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় রাকিবের মৃত্যু হয়।
চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল গাফফার জানান, রাকিবের বাবা মকদুম শিকদার বাদী হয়ে আনিস শেখসহ ৮ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে। এই হত্যাকান্ডের জড়িতদের গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow