সাবেক সংসদ শামসুদ্দীন মোল্লার ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ ও মাছের পোনা অবমুক্ত করণ

ফরিদপুর জেলা প্রতিনিধি:
Jul 11, 2024 - 19:36
 0  5
সাবেক সংসদ শামসুদ্দীন মোল্লার ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ ও মাছের পোনা অবমুক্ত করণ

সাবেক সংসদ মরহুম এডভোকেট শামসুদ্দীন মোল্লার  ৩৩তম মৃত্যুবার্ষিকী  উপলক্ষে শামসুদ্দীন মোল্লা স্মৃতি সংসদের উদোগে কর্মসুচির ২য় দিনে বৃহস্পতিবার শিক্ষা উপকরণ, খাদ্য সামগ্রী বিতরণ ও কুমার নদীতে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। 

 দুপুরে মরহুমের গ্রামের বাড়ি ভাঙ্গা উপজেলার চুমুরদি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চুমুরদি নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও খাদ্য বিতরণ করা হয় এবং কুমার নদীর চুমুরদি পয়েন্টে এক লক্ষ মাছের পোনা অবমুক্ত করা হয়। এছাড়া মরহুম শামসুদ্দীন মোল্লার আত্মার শান্তি কামনা করে বাদ যোহর তার গ্রামের বাড়িতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 
শিক্ষা উপকরণ বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শামসুদ্দীন মোল্লার বড় কন্য শিরিন জাহান। এসময় বক্তব্য রাখেন শামসুদ্দীন মোল্লার 
মেঝ ছেলে বীর মুক্তিযোদ্ধা আহমেদ জাকারিয়া, কামরুজ্জামান কাফি, নাতনি লায়লা খন্দকার, চুমুরদি নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর কান্তি ভৌমিক। 
এসময় উপস্থিত ছিলেন মরহুমের ছেলে জুবায়ের জাকির,
জুনায়েদ বাকি,মনিরুজ্জামান শাফি,কন্য তাসমিন জাহান,
পুত্রবধু নাহার যোবায়ের,নাতি তামজিদ কায়েস,এম এম ফায়েকুজ্জামান,আফ্ফান যোবায়ের, নাতনি বউ  সানজিদা আক্তার ও ফাতেমা তুজ জান্নাত।
উল্লেখ্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের বাল্যবন্ধু, মহান স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশের সংবিধান রচয়িতার অন্যতম সদস্য, বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান, পূর্ব পাকিস্তান সাংবাদিক সমিতির সভাপতি, ফরিদপুর জেলা গভর্ণর, সাবেক সংসদ সদস্য, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি, ফরিদপুর বারের সভাপতি, ফরিদপুর আইন কলেজের প্রতিষ্ঠাতা, ফরিদপুর রেড ক্রিসেন্টের সভাপতি ছিলেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow