স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবকের যাবজ্জীবন কারাদণ্ড 

ফরিদপুর জেলা প্রতিনিধি:
Jul 31, 2024 - 12:08
 0  11
স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবকের যাবজ্জীবন কারাদণ্ড 

স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জাহিদ হাসান (৩৫) নামক এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। মঙ্গলবার দুপুর ২টার দিকে ফরিদপুরের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান এ আদেশ দেন। রায় প্রদানের সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

জাহিদ হাসান বোয়ালমারী উপজেলার মাধবপুর গ্রামের মোকলেছ মোল্যার ছেলে।
আদালত সূত্রে জানা যায়, ২০১২ সালের ২৯ নভেম্বর সকাল সাড়ে ৮টার দিকে ১০ বছর বয়সী ওই স্কুল শিক্ষার্থী নিজ বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় বোয়ালমারী উপজেলার গৌরিপুর নামক এলাকায় পৌঁছালে জাহিদ হাসান দুটি মোটরসাইকেলে করে সহযোগীদের সহায়তায় ওই শিক্ষার্থীকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় শিক্ষার্থীর বাবা ২০১২ সালের ১ ডিসেম্বর জাহিদ হাসানসহ দুই জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে বোয়ালমারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দয়ের করেন। 
পরে অভিযান চালিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) বিপুল চন্দ্র দে ফরিদপুর শহরের রাজবাড়ী রাস্তার মোড় এলাকা থেকে শিক্ষার্থীকে উদ্ধার ও জাহিদ হাসানকে গ্রেপ্তার করে। পরে ২০১৩ সালের ১৮ জানুয়ারি এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিপুল চন্দ্র দে জাহিদ হাসানকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) প্রদান করেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow