হামিদুল হক টুক্কুর ২৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও শোক সভা অনুষ্ঠিত 

মাহমুদুল হাসান, স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
Sep 7, 2024 - 18:40
 0  4
হামিদুল হক টুক্কুর ২৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও শোক সভা অনুষ্ঠিত 

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বর্ষীয়ান রাজনীতিবিদ মরহুম হামিদুল হক টুক্কুর ২৪ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে  শুক্রবার রাতে আলোচনা ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। 

মরহুম হামিদুল হক টুক্কু মিয়ার পরিবারের উদ্যোগে পৌর কমিউনিটি সেন্টারে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার গণমানুষের নেতা ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক প্রকৌশলী খালেদ হোসেন মাহবুব শ্যামল।

মরহুমের বড় ছেলে মোহাম্মদ তোফায়েল হক নুটনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা ও শোক সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় শ্রমিক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান বাবুল, জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম মমিনুল হক, অ্যাডভোকেট আনিসুর রহমান মঞ্জু, জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লা প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী খালেদ হোসেন মাহবুব শ্যামল বলেন, মরহুম হামিদুল হক টুক্কু ছিলেন একজন বড় মাপের নেতা। তিনি অত্যন্ত সাধারণ জীবন যাপন করতেন। হামিদুল হক টুক্কু অত্যন্ত দৃঢ়তার সাথে দলের নেতা-কর্মীদের সংগঠিত রেখে রাজনীতি করে গেছেন। তার রাজনৈতিক আদর্শ সকলের কাছে অনুকরনীয়।

তিনি আওয়ামী লীগ সরকারের পতন থেকে শিক্ষা নিয়ে জনগণকে ভালোবেসে রাজনীতি করতে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহবান জানান। অনুষ্ঠানে জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


  

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow