২শো বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০, সিপিসি-৩

ফরিদপুর জেলা প্রতিনিধি:
Jul 29, 2024 - 20:27
Jul 29, 2024 - 20:29
 0  6
২শো বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০, সিপিসি-৩
রাজবাড়ী জেলার সদর এলাকা হতে ২০০ বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০, সিপিসি-৩।
এ ব্যাপারে সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়-
 সোমবার রাত আনুমানিক সাড়ে ১২ টায়  র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানাধীন গোয়ালন্দ মোড় এলাকায় কুষ্টিয়া জেলা হতে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আনুমানিক  ছয় লক্ষ টাকা মূল্যমানের  দুইশত বোতল ফেনসিডিলসহ দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। খোকন শেখ (৪০), পিতা- মৃত খোরশেদ শেখ, সাং- চর আমলাপাড়া, থানা- কুষ্টিয়া সদর, জেলা- কুষ্টিয়া, 
২। মোঃ রাজু আহম্মেদ শিকদার (২৮), পিতা- মৃত ইসমাইল শিকদার, সাং- সরকার পাড়া, থানা- দৌলতপুর, জেলা- কুষ্টিয়া বলে জানা যায়। এ সময় তাদের নিকট হতে  দুইটি মোবাইল ফোন ও  সাত হাজার আটশত টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজবাড়ী ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। এছাড়া গ্রেফতারকৃত খোকন শেখের বিরুদ্ধে ঢাকার নবাবগঞ্জ ও কুষ্টিয়া জেলার সদর থানায় দুইটি  মাদক মামলা রয়েছে।  গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow